• রাজশাহী বিভাগ

    সয়দাবাদ র‍্যাব-১২ অভিযানে চার কেজি আটশত গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক

      প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২২ , ৪:৫২:২০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ হতে র‍্যাব-১২ গোপন সংবাদের ভিত্তিতে চার কেজি আটশত গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে শনিবার ( ১৭ ডিসেম্বর -২০২২) বেলা আনুমানিক সাড়ে এগারটার দিকে ওই র‍্যাব-১২ গোপন সংবাদ পেয়ে সদর থানাধীন বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে গোলচত্বর এলাকায় গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিঃ(পেট্রো বাংলা) সয়দাবাদ ভাল্ব ষ্টেশন এর সামনে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব )-১২ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম সিরাজগঞ্জের নির্দেশনায় মেজর মোহাম্মদ আনিসুজ্জামান, অর্ডন্যান্স এর নেতৃত্বে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। গাঁজা সহ গ্রেফতারকৃত আসামী ঢাকা জেলার সাভার থানার তালবাগ ব্যাংক কলোনীর মৃত তাসু মল্লিক এর ছেলে মোঃ জীবলু মল্লিক (৪২)। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

    গ্রেফতারকৃত আসামী ঢাকা জেলার সাভার থানার তালবাগ ব্যাংক কলোনীর মৃত তাসু মল্লিক এর ছেলে মোঃ জীবলু মল্লিক (৪২)। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ