• আমার দেশ

    সেনবাগ পৌর সভার ৪নং ওয়ার্ডের প্রাথমিক জরিপে এগিয়ে আলাউদ্দিন আলো

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২১ , ৬:০২:১৯ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    আগামী ২৮ শে নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে সেনবাগ পৌরসভা নির্বাচন । ইতিমধ্যে প্রতীক বরাদ্দ হয়ে গেছে। এখন নির্বাচনী প্রচার প্রচারণায় সবাই ব্যস্ত সময় পার করছেন।
    এই ওয়ার্ডে আটজন ওয়ার্ড কাউন্সিলর নমিনেশন ফরম নিয়েছেন পরবর্তীতে একজন প্রত্যাহার করে নেওয়ায় এখন ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বেশি প্রার্থী হওয়ায় অনেকেই এলাকার সমালোচনা করছেন ।এই এলাকায় কেউ কাউকে মানছেন না। নেতৃত্ব সৃষ্টি হচ্ছে না।

    যার যার ফলে অন্যান্য ওয়ার্ড এর তুলনায় এই ওয়ার্ডে প্রার্থীর সংখ্যা অনেক বেশি।অত্র এলাকার ওয়ার্ড কাউন্সিলর পরপর দুইবার ভোটে নির্বাচিত হয়েছেন মহিন উদ্দিন, তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন শক্তিশালী প্রার্থী আলাউদ্দিন আলো। অপরদিকে এ নিয়ে চারবারের প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী হয়েছেন এম এ আউয়াল, নতুন করে প্রার্থী হয়েছেন মরহুম নেতা কামালের ছেলে আবু সাঈদ। মূলত এই চারজনের মধ্যে প্রতিযোগিতা হচ্ছে।

    সবাই ইতিমধ্যে যার যার কর্মী, সমর্থক নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটের জন্য হাজির হচ্ছেন। এখন পর্যন্ত বিভিন্ন লোকজনের সাথে আলাপ-আলোচনা, কথাবার্তা বলে একটা প্রাথমিক জরিপে লক্ষ্য করা গিয়েছে আলাউদ্দিন আলো অবস্থা সবার শীর্ষে। তিনি মূলতঃ সেনবাগের অন্যতম প্রাচীন প্রখ্যাত আলেম বুজুর্গ ওলী মাওলানা দ্বীন মুহাম্মদ এর সুযোগ্য নাতি। তাছাড়া সামাজিক কর্মকাণ্ডে সবার চেয়ে এগিয়ে আছে আলো।

    করোনাকালীন সময় লাশ দাফনে একমাত্র আলোই এগিয়ে এসেছিল। অন্যের টাকা নয়, নিজের অর্থ দিয়ে বিভিন্ন অভাবীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, রাস্তাঘাট চলাচলের জন্য উপযোগী করে তোলা সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিলেন। যুব সমাজের আইকন। তার সাথে এই সমাজের কারো সাথে ঝগড়া-ফাসাদ হওয়ার কোন রকমের অভিযোগ নেই। সর্বোপরি এই পর্যন্ত প্রাথমিক জরিপে আলাউদ্দিন আলো ই এগিয়ে আছে এই ওয়ার্ডে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ