• Uncategorized

    সুজানগরে ভেকু দিয়ে সরকারি কালভার্ট ভেঙ্গেছে প্রভাবশালী চক্র

      প্রতিনিধি ৫ মে ২০২১ , ১১:২৬:৩১ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    ফসলী জমির জলাবদ্ধতা নিরসনের জন্য সরকারি ভাবে নির্মিত কালভার্ট ভেকু দিয়ে ভেঙ্গে ফেলেছে প্রভাবশালী চক্র।এ ঘটনায় চরদুলাই গ্রামের রউফ মৃধার ছেলে শাফিকুল, শামীম ও রুবেল বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

    উপজেলা নির্বাহী অফিসার এবং দুলাই ইউপি চেয়ারম্যান ও সুজানগর থানায় অভিযোগ দায়ের করেন, চরদুলাই গ্রামের মির্জা মোঃ নাছির উদ্দিনের ছেলে মির্জা মোঃ নাজিম উদ্দিন। অভিযোগে নাজিম উদ্দিন জানান, বাড়ি আঙ্গিনায় ফসলী জমির জলাবদ্ধতা নিরসনে প্রায় ৫ বছর আগে এ ডি পি কর্তৃক প্রায় ২ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে কালভার্ট নির্মাণ করা হয়েছিল।

    এলাকার প্রভাবশালী চক্র রউফ মৃধার ছেলে শামীম রাতের আঁধারে ভেকু দিয়ে কালভার্ট টি ভেঙ্গে ফেলেছে। কারণ পাশেই তিনি প্রায় ৩০ বিঘা আবাদী জমি খনন করে পুকুর করেছে। আমার জমিতে পুকুর খনন করতে না পেরে, জমিতে জলাবদ্ধতা সৃষ্টির জন্য রাতের আঁধারে ভেকু দিয়ে সরকারি কালভার্ট ভেঙ্গে ফেলেছে,এ ঘটনায় অভিযোগ করলে আমাকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে।

    আমি যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
    এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী জানান, সরকারি স্থাপনা ভাঙ্গার অভিযোগে অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সুজানগর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ