• Uncategorized

    নাঃগঞ্জ ফতুল্লায় কন্ট্রাক্টরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা

      প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২০ , ৫:৩৮:০১ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মোস্তফা হাওলাদার (৪৮) নামে এক ডিপ টিউবওয়েল কন্ট্রাক্টরের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ ধারনা করছে মোস্তফাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে নির্মানাধীন একটি পরিত্যক্ত বাড়িতে লাশটি ফেলে দিয়ে যায় দূর্বৃত্তরা।

    বুধবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ফতুল্লার গলাচিপা এলাকার আউয়াল চেয়ারম্যানের বাড়ির সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। নিহত মোস্তফা হাওলাদার নারায়ণগঞ্জ শহরের খানপুর রেললাইন সরদার বাড়ি এলাকার মৃত হাসমত আলীর ছেলে।

    নিহতের স্ত্রী সীমা বেগম জানান, মঙ্গলবার সকালে কাজের উদ্দ্যেশে বাসা হতে বের হয় মোস্তফা হাওলাদার। সারাদিন ও রাতে আর বাসায় ফিরে আসেনি। রাতে তার ব্যবহ্নত মোবাইলে ফোন করলে বন্ধ পাওয়া যায়। সকালে লোক মাধ্যমে জানতে পারি গলাচিপায় একটি বাড়িতে লাশ পাওয়া গেছে এমন সংবাদে সেখানে ছুটে গিয়ে পড়ে থাকা লাশটি নিজের স্বামী হিসাবে সনাক্ত করে। তার স্বামী কে বা কাহারা হত্যা করেছে তাদেরকে গ্রেপ্তার করার জোর দাবি জানান তিনি।

    ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মোস্তফাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে এটা প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ঘটনাস্থলে হত্যা করতে পারে কিংবা স্থান হতে হত্যা করে উক্ত বাড়িতে লাশ ফেলে যেতে পারে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে মৃত্যুর রহস্য উদঘাটন সহ খুনিদের গ্রেপ্তার করার অভিযান চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ