• রাজশাহী বিভাগ

    সুজানগরে প্রাণি সম্পদ প্রদর্শনী

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৯:০৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    সারা দেশের ন্যায় সুজানগরে প্রাণি সম্পদ উন্নয়নে সরকারের ক্রমাগত সাফল্যকে তুলে ধরতে প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পাবনার সুজানগরে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এবং প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাণি ও প্রযুক্তি প্রদর্শনী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর ১২টায় জেলা পরিষদের সুজানগরস্থ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

    এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র রেজাউল করিম রেজা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আঃ লতিফ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাফিউল ইসলাম, থানার অফিসার ইনচার্জ আব্দুল হাননান, সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান প্রমুখ।

    অনুষ্ঠান পরিচালনা করেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা পাভেল হোসেন। শেষে গরু-ছাগল ও প্রযুক্তিসহ বিভিন্ন পর্যায়ে সফল ১০জন খামারীকে পুরস্কৃত করা হয়। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর গরু-ছাগলের হাটে আয়োজিত ওই প্রদর্শনীর উদ্বোধন করাসহ প্রদর্শিত প্রাণি ও প্রযুক্তি ঘুরে দেখেন। এ বছর বিভিন্ন প্রাণি প্রদর্শনীর মধ্যে একটি দৃষ্টিনন্দন ঘোড়া সবার নজরকাড়ে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ