• Uncategorized

    সুজানগরে পাওয়ানা টাকা চাওয়াতে একজন কে কুপিয়ে জখম

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৬:৩৭:৩৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    পাবনার সুজানগরে হাওলাত দেওয়া টাকা ফেরত চাইলে ছুরিকাঘাতে বাছেদ খান (৪০) নামক এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।আহত বাছেদ উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের নারুহাটি গ্রামের মৃত আতাউর রহমান খানের ছেলে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেদের ভাই ।

    এ ঘটনায় সুজানগর থানায় একটি হত্যা প্রচেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগে জানা গেছে সাতবাড়ীয়া ইউনিয়নের নারুহাটি গ্রামের রাকু শেখের ছেলে আব্দুল কাদের শেখ  আব্দুল বাছেদের নিকট থেকে পাঁচ টাকা ধার নেয়,ধার নেওয়া টাকা এক সপ্তাহের মধ্যে ফেরত দেবার কথা বলে।

    সাপ্তাহ শেষ, মাস পেরিয়ে গেলেও ধারের টাকা ফেরত না দিয়ে উল্টো পাল্টা কথা বলে আব্দুল কাদের শেখ।গত শুক্রবার সন্ধ্যায় পদ্মা নদীর পাড়ে পক্কির মোড় নামক বাজারে কাদেরের সাথে দেখা করে পাওনা টাকা ফেরত চাওয়ায় বাছেদ কে কুপিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে সে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আশঙ্খাজনক অবস্থায় আব্দুল বাছেদকে উদ্ধার করে সুজানগর হাসপাতালে ভর্তি করেন।

    হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও পারিবারিক ভাবে জানা যায় আব্দুল বাছেদের মাথা,হাত, মুখ সহ শরীরের বিভিন্ন স্থানে প্রায় ৪২টা সেলাই দেওয়া হয়েছে। এ বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাদিউল ইসলাম জানান লিখিত অভিযোগ পেয়েছি,  তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ