• রাজশাহী বিভাগ

    সুজানগরে চোরাই মালামাল সহ ৩ চোর গ্রেফতার পুলিশ

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২২ , ৫:১২:২৯ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:

    বিভিন্ন ধরনের চোরাই মালামাল সহ ৩ চোর কে গ্রেফতার করেছে সুজানগর থানা পুলিশ। পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এর নির্দেশনায় সুজানগর থানাকে মাদক ও সকল প্রকার অপরাধ মুক্ত করার লক্ষ্যে এবং করোনা পরবর্তী চুরির প্রবনতা নির্মূলে সুজানগর থানার একটি অভিযানিক দল গত ২৩ মার্চ ২০২২ ইং তারিখে সুজানগর থানার দুলাই এলাকা ও আমিনপুর থানাধীন চব্বিশ মাইল বাজারে আসামী মজিবর শেখ (৫০)পিতা-মৃত ওমর আলী শেখ এর গোডাউন হতে বাদী ও সাক্ষীদের সনাক্ত মতে ০২টি পানির পাম্প,১টি বৈদ্যুতিক মটর কিছু বৈদ্যুতিক তার এবং ১৫ টি চোরাকৃত নতুন লুঙ্গি উদ্ধার করেন।

    প্রাথমিক তদন্তে প্রতীয়মান হয় যে চোরেরা দীর্ঘদিন যাবৎ সুজানগর থানার বিভিন্ন এলাকা হতে বিভিন্ন জিনিসপত্র চুরি করে ধৃত আসামি মজিবরের নিকট বিক্রয় করে আসছিল।
    ধৃত চোররা হলোঃ ১. মোঃ কাবিল হোসেন (২০) পিতা-মোঃ মোতাহার মিয়া ২। মোঃ আসাদ (৩০) পিতা-মোঃ রজো উভয় সাং দুলাই কলেজপাড়া, থানা-সুজানগর, জেলা-পাবনা।৩। মোঃ মজিবর শেখ (৫০) পিতা-মৃত ওমর আলী শেখ সাং পাগলা , থানা- সাথিঁয়া, জেলা-পাবনা।
    ধৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে তাদের বিজ্ঞ আদালত প্রেরন করা হয়েছে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল হাননান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ