• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে নুতন দুলাল ভরট উচ্চ বিদ্যালয় উপবৃত্তির অর্থ অনিয়মের অভিযোগ

      প্রতিনিধি ১৫ মার্চ ২০২২ , ১২:৫৫:৩২ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নুতন দুলাল ভরট উচ্চ বিদ্যালয়ে উপবৃত্তির অর্থ লুটপাট করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন স্থানীয় অভিভাবক ও শিক্ষার্থীরা। লিখিত অভিযোগে জানা যায়, দীর্ঘদিন থেকে বিদ্যালয়টিতে ছাত্র-ছাত্রীদের নাম উপবৃত্তির তালিকায় থাকলেও তাদের মোবাইল নম্বর না দিয়ে কম্পিউটার শিক্ষক জাহেদুল ইসলাম তার আস্থাভাজন লোকজনের মোবাইল নম্বর ব্যবহার করে উপবৃত্তির অর্থ আত্মসাৎ করে আসছেন।

    এনিয়ে অভিভাবকরার গত ২৬ অক্টোবর ২০২১ইং তারিখে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করলেও আজও এর কোন সুরহা হয়নি। এদিকে, ৯ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার জানায় আমার নাম উপবৃত্তির তালিকায় থাকলেও আমি টাকা পাইনা। আমার নামের পাশে ০১৩১৪১১৮৬৭২ নম্বরটি ব্যবহার করে প্রতারনামূলকভাবে টাকা উত্তোলণ করা হচ্ছে। মাহাবুর রহমান ও ওসমান গণি জানান, তাদের নামের পাশে যে মোবাইল নম্বর ব্যবহার করা হয়েছে সেটি তাদের নয়।

    তারাও দীর্ঘদিন থেকে উপবৃত্তি বঞ্চিত অবস্থায় রয়েছে।অভিযোগের ব্যাপারে জাহেদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে একটু সময় লাগবে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ জানান, এ ব্যাপারে মাধ্যমিক শিক্ষা অফিসারকে তদন্ত করে দেখে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ