• দুর্ঘটনা

    সুজানগরের মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুল ইসলামের ইন্তেকাল

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২৩ , ১২:১৮:২৭ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান:

    পাবনার সুজানগর থানার মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ(পুলিশ পরিদর্শক) কামরুল ইসলাম (৪৫) স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পুলিশ সুত্রে জানা যায়,শনিবার সারারাত কর্তব্য পালন শেষে মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের নিজ শয়ন কক্ষে রোববার ভোরে ঘুমাতে যান। দুপুর পর্যন্ত সহকর্মীরা মোবাইল ফোনে না পেয়ে তার শয়ন কক্ষে গিয়ে দেখতে পান তার নিথর দেহ পড়ে আছে। পরে দুপুর ৩টার দিকে পুলিশ সদস্যরা স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

    মৃত্যুকালে তিনি স্ত্রী ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে পাবনা জেলা পুলিশে শোকের ছায়া নেমে এসেছে। কামরুল ইসলাম ২০২২ সালে মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) হিসেবে যোগদান করেন। প্রয়াত মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) কামরুল ইসলাম এর আগে পাবনার আতাইকুলা থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন । ২০০৫ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় পাবনা পুলিশ লাইন্স মাঠে কামরুল ইসলামের জানাজা শেষে তার গ্রামের বাড়ি নওগাঁ সদর উপজেলার উকিলপাড়া নিয়ে যাওয়া হবে।

    মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) কামরুল ইসলাম এর মৃত্যুতে পাবনা পুলিশ সুপার আকবর আলী মুনসী,অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাসুদ আলম,পাবনা সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম, সুজানগর থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন, আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান,সুজানগর থানার সাবেক ওসি আব্দুল হাননান, রাজশাহী ডিবির ওসি আব্দুল হাই, দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি এম মনিরুজ্জামান ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি এম এ আলিম রিপন গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ