• সারাদেশ

    সুজানগরের নাজিরগঞ্জ ইউনিয়নে উপকারভোগীদের লাইফ ভেরিফিকেশন সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২৩ , ৪:৩৪:৫০ প্রিন্ট সংস্করণ

    সুজানগরের নাজিরগঞ্জ ইউনিয়নে উপকারভোগীদের লাইফ ভেরিফিকেশন সভা অনুষ্ঠিত

    এম মনিরুজ্জামান-পাবনা:

    সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন উপকারভোগীদের নিয়ে লাইফ ভেরিফিকেশন ও সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ইউনিয়নের উপকারভোগি বয়স্ক নারী-পুরুষ, বিধবা, প্রতিবন্ধী সহ ভাতাপ্রাপ্ত হাজারো সুবিধাভোগীরা অংশগ্রহণ করেন। বুধবার সকালে সুজানগর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে, নাজিরগঞ্জ কলেজ মাঠে উপকারভোগীদের নিয়ে লাইফ ভেরিফিকেশন ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বিশষে অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও নাজিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান।

    স্বাগত বক্তব্য দেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জিল্লুর রহমান।এ সময় আরো বক্তব্য দেন, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাজু প্রমুখ।
    নাজিরগঞ্জ ইউনিয়নের বর্তমান সরকারের বিভিন্ন উপকারভোগিদের যাচাই-বাছাই সহ সঠিক নিয়মে ভাতাপ্রাপ্তি নিশ্চিত করণের লক্ষে আবেদনকারীদের সচেতনতাবৃদ্ধির লক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়।সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে উদ্যোগ গ্রহণ করেছেন,বাংলাদেশ স্বাধীনতার পর কোনো সরকার এ পর্যন্ত গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পারেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর থেকেই গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

    দেশের লক্ষ লক্ষ অসহায় ও দুস্থ নারী পুরুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করছেন। এই ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার প্রধান করার কোন বিকল্প নেই। এই উদ্যোগ গ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী যেমন সামাজিক মর্যাদা পাচ্ছেন, অন্যদিকে অসহায় মানুষ গুলো দুবেলা দুমুঠো খাবার খেতে পারছেন। আপনাদের ভোটে আবার সরকার গঠন করতে পারলে এই ভাতার পরিমাণ বৃদ্ধি হবে। তাই আগামী সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে শেখ হাসিনার ও বঙ্গবন্ধুর নৌকার পক্ষে থাকতে হবে। আপনারা শুধু ভোটের একদিন একটু কষ্ট করে সকালে সকালে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন।আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের জন্য পাঁচ বছর কাজ করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ