• Uncategorized

    সিরাজগঞ্জ-১ আসনে তানভীর শাকিল জয় আওয়ামীলীগের চূড়ান্ত প্রার্থী: তফসিলের পর ঘোষণা

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ৪:৩০:৫৭ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের পুত্র ও সাবেক সংসদ সদস্য ক্লিন ইমেজের নেতা তানভীর শাকিল জয়কে একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

    নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণা করা হলে তার নাম ঘোষণা করা হবে। ত ১৩ জুন সিরাজগঞ্জ-১ আসনের এমপি ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম মৃত্যুতে আসনটি শূন্য হয়।

    সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসনটিতে আসন্ন উপ নির্বাচন উপলক্ষে এখনও খসড়া ভোটার তালিকা প্রকাশ হয়নি। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজীপুরে মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৪৮ হাজার ১৬৬ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লাখ ৭৩ হাজার ২০১ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৪ হাজার ৯৬৫ জন। এই আসনটিতে পুরুষের চেয়ে মহিলা ভোটার সংখ্যা বেশি ১ হাজার ৭৬৪ জন।

    গত মাসের ১৯ তারিখ নাসিমপুত্র ও কাজিপুরের সাবেক এমপি তানভীর শাকিল জয় দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। এসময় জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সহসভাপতি আবু ইউসুফ সূর্য, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও কাজীপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, সাবেক ছাত্রনেতা ফিরোজ আল আমিনসহ দলীয় নেতাকর্মীরা জয়ের সঙ্গে ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ