• আইন ও আদালত

    সিরাজগঞ্জ ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৪ , ১২:১৯:২০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক দিকনির্দেশনায় ১৭ এপ্রিল রোজ বুধবার র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গবন্ধু সেতু ফুড কর্ণার দোকানের সামনে মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ০১টি বাস এবং তাদের সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন এবং নগদ ৭,৩০০ টাকা জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামিগণ ১। মোঃ ফারুক (৪৭), পিতা-মৃত সালাম সিকদার, সাং-নিমাইগাসারি, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ মারুফ ওরফে মারিফ মন্ডল (৩২), পিতা-মোঃ ছফের মন্ডল, সাং-বৈদ্যনাথপুর মন্ডলপাড়া, থানা-লালপুর, জেলা-নাটোর ও ৩। শ্রী সনজিত বৈরাগী (২৪), পিতা-শ্রী শ্যামল বৈরাগী, সাং-মধুরমোড় ডাকবাংলা পাড়া, থানা-কুড়িগ্রাম সদর, জেলা-কুড়িগ্রাম।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে বাসযোগে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ