• রাজনীতি

    সিরাজগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৬ বিএনপি নেতা গ্রেপ্তার

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ২:২৫:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃমিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিবেদকঃ

    সিরাজগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে করা মামলার সন্দেহভাজন আসামি হিসেবে রায়গঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি আইনুল হকসহ ৬ বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। র‍্যাব-১২’র সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। ভিপি আইনুল হক জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক। ২১ নভেম্বর মঙ্গলবার দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত জেলার কাজিপুর উপজেলার মহিষামুড়া বাজার ও বগুড়া জেলার শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃত বিএনপিনেতারা হলেন রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আইনুল হক,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ দুলাল হোসেন খান,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাশিদুল হাসান বাবু, চান্দাইকো ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু সামা সরকার ও রায়গঞ্জ উপজেলা যুবদলের সাবেক সহসভাপতি ইমতিয়াজ আহম্মেদ খোকন।

    সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করেছেন, গত ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত ৭২ ঘণ্টার অবরোধ চলাকালে আসামিরা জেলার রায়গঞ্জ উপজেলার হাইওয়ে রোডে অবস্থান নিয়ে অবরোধের সমর্থনে মিছিল-পিকেটিং করেন। তাঁরা পুলিশের কর্মক্ষমতা দুর্বল করার জন্য ইট-পাটকেল নিক্ষেপ করেন এবং গমবোঝাই ট্রাকে পেট্রল ছিটিয়ে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় ট্রাকের মালিক সাইদুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

    সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও উল্লেখ করেছেন, সেই মামলার সন্দেহভাজন আসামিরা কাজিপুর উপজেলার মহিষামুড়া বাজার ও বগুড়া জেলার শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছেন-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ