• রাজশাহী বিভাগ

    সিরাজগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ৯:১৫:১৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে মোছা. বুলবুলি খাতুন (২৩) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এঘটনায় গৃহবধূর স্বামী মো. সুজন শেখকে আটক করেছে পুলিশ।শুক্রবার (২৫ মার্চ) রাতে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বুলবুলি ভদ্রঘাট ইউনিয়নের মাহমুদপুর গ্রামের নুরুজ্জামান শেখের মেয়ে ও ধুকুরিয়া গ্রামের সুজনের স্ত্রী।

    পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২২ মার্চ মামা শশুরকে ঢাকা পংগু হাসপাতালে দেখতে যায় বুলবুলি। মামা শশুরকে দেখে তাদের ভাড়া করা একটি বাসায় অবস্থান করে সুজন দম্পতি। ২৪ মার্চ রাতে বুলবুলির তীব্র মাথা ব্যাথা, বমি ও পেটে ব্যাথা সহ পাতলা পায়খানা শুরু হয়। পরে বুলবুলির ভাসুর জহুরুল পংগু হাসপাতালের পাশের ফার্মেসী হতে ঔষধ এনে বুলবুলিকে খাইয়ে দেয়। এতে বুলবুলির কিছুটা সুস্থ হয়ে ঘুমিয়ে পড়ে।

    তারপর ২৫ মার্চ সকালে এ্যাম্বুলেন্স ভাড়া করে সিরাজগঞ্জে উদ্দেশ্যে রওনা করে। পথে বুলবুলির অবস্থা অবনতি হলে হেমায়েতপুর একটি ক্লিনিকে বুলবুলিকে দেখালে ডাক্তার ওর স্যালাইন খাওয়ার পরামর্শ দেন। এবং বুলবুলির বাবার বাড়িতে নিয়ে যায়। বুলবুলির অবস্থা আরও অবনতি হলে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে অদ্য গতকাল রাতে মারা যায়।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম জানান, এঘটনায় মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, নিহতের পিতা নুরুজ্জামান শেখ বাদি হয়ে সুজনকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ