• Uncategorized

    মুন্সীগঞ্জে জাওয়াত মাহবুব ও সাকিব মাহবুব এর পক্ষ থেকে মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়িতে মাস্ক প্রদান

      প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২১ , ৮:৩৫:১২ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জে জাওয়াত মাহবুব ও সাকিব মাহবুব এর পক্ষ থেকে মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়িতে মাস্ক প্রদান

    বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (রাজনৈতিক) পলিটিক্যাল স্পেশাল ব্রাঞ্চের মাহবুব হোসেন সাহেব পিপিএম (বার) বিপিএম(বার) এর পুত্র জাওয়াত মাহবুব ও সাকিব মাহবুব এর পক্ষ থেকে মুক্তারপুর পুলিশ ফাঁড়িতে মাস্ক প্রদান করা হয়েছে।

    বৃহস্প্রতিবার (২৮ জানুয়ারি ) বেলা সকাল ১১ মিনিটে মুন্সীগঞ্জ জেলার মুক্তারপুর নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ বাংলাদেশ গৌরব জনাব কবির হোসেন খান সহ ফায়ার বিগ্রেড স্টেশন কমান্ডার জাওয়াত মাহবুব ও সাকিব মাহবুব এর পক্ষ থেকে মোঃ সুজন বেপারীর উদ্যেগে মোঃ খালেদ চৌধুরী আন্তর্জাতিক সাংবাদিক দক্ষিণ পূর্ব এশিয়া মাস্ক প্রদান করেন।
    উলেখ্য সেখানে অগ্নি নির্বাপক প্রশিক্ষন প্রদান কালে সবাইকে মাস্ক প্রদান করা হয় , ফায়ার বিগ্রেডের এই মহতি উদ্যেগকে আমরা স্বাগত জানাই এবং নৌ-পুলিশ ইঞ্চার্জ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    মাস্ক প্রদানকালে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক সাংবাদিক দক্ষিণ পুর্ব এশিয়া মোহাম্মদ খালেদ চৌধুরী ও মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জাতীয় দৈনিক আলোকিত সকাল সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও জাগো মুন্সীগঞ্জ অনলাইন প্রকাশক সম্পাদক সাংবাদিক জনাব মোহাম্মদ সুজন বেপারী ফায়ারবিগ্রেডের সদস্যগণসহ পুলিশ সদস্যগণ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ