• Uncategorized

    সাবেক যুবদল নেতার মামলায় ছাত্রলীগ সভাপতি ও মহিলা আওয়ামীলীগ নেত্রী হয়রানির শিকার

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২০ , ৬:৫২:১৩ প্রিন্ট সংস্করণ

     

     

    মোহাম্মদ আসাদ- বকশীগঞ্জ প্রতিনিধি:

    জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনা ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করবে জামালপুর জেলা আওয়ামীলীগ।

    বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় জেলা আওয়ামলীগের নির্বাহী সভায় ৩ সদস্যের একটি তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    উল্লেখ্য, ১২ জুলাই গরু চোরের বিচার কে কেন্দ্র করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান ও বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতির অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর হয়।

    সেই ভাংচুরের ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন সাবেক যুবদলের সাধারণ সম্পাদক বর্তমান পৌর যুবলীগের আহ্বায়ক ও বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

    সে মামলায় দুই ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী আতিকসহ ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দেড়শতাধিক ছাত্রলীগের নামে মামলা করা হয়। সে মামলায় মহিলা ভাইস চেয়ারম্যান এর স্বামী হাজত খেটেছেন।

    মামলায় বকশীগঞ্জ উপজেলাসহ জামালপুর জেলায় আলোড়ন সৃষ্টি হয়। তাই বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি এ বিষয়ে সঠিক তদন্ত করে দোষীদের বের করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দেন এবং বর্তমান পৌর যুবলীগের আহ্বায়ক সে কেমন করে যুবদলের সাধারণ সম্পাদক থেকে পৌর যুবলীগের আহ্বায়ক হয় সেই বিষয়ে পদক্ষেপ নেবে বলে আশা ব্যক্ত করেন।

    বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের পর থেকেই আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের সবার দাবি সঠিকভাবে তদন্ত করে এর সুষ্ঠু বিচার করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ