• রাজশাহী বিভাগ

    সলঙ্গা থানা বিএনপির উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ৫:০৪:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (২৬মার্চ) সকলা ৯টায় থানা বিএনপির অস্থায়ী কার্যালয়ে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল সাড়ে ১০টায় সলঙ্গা ডিগ্রী কলেজ ক্যাম্পাসে শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে শ্রদ্ধাঞ্জলি ও ১১টায় সলঙ্গা হাইস্কুল মাঠে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়

    সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক ও সলঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলীম সরকার,জেলা বিএনপির তথ্য প গবেষণা বিষয়ক সহ-সম্পাদক দুলাল উদ্দিন আহমেদ,সলঙ্গা বিএনপির সহ-সভাপতি ফজলার রহমান,সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম সরকার ও থানা শ্রমিক দলের সভাপতি আহসান হাবিব প্রমুখ।

    এসময় বক্তাগণ বলেন, আজ ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এই দিবসে মনে পরছে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কথা। যিনি জীবনের মায়া ও পরিবার পরিজনদের কথা চিন্তা না করে এদেশের মানুষের মুক্তির জন্য চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতা যুদ্ধের ঘোষণা দিয়েছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ