• Uncategorized

    একজন দক্ষ সাংগঠনিক ও সমাজসেবক মোফাজ্জল হোসেন মিষ্টার ।

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২০ , ৮:৫১:২৭ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধি:

    মোফাজ্জল হোসেন মিষ্টার ১৯৯১ সাল থেকেই রাজনীতির সাথে জড়িত। ১৯৯৪ সালে নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদ দিয়ে রাজনীতি শুরু তারপর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য বর্তমানে তিনি নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

    মোফাজ্জল হোসেন মিষ্টার একজন পরীক্ষিত তৃণমূলের নেতা অনেক জেল-জুলুম নির্যাতনের পরেও বঙ্গবন্ধুর আদর্শ থেকে নিজেকে কোন সময় আলাদা করে নি। মোফাজ্জল হোসেন মিষ্টার সমাজ সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখেন, তিনি প্রতিটি নেতাকর্মীকে নিজের ফ্যামিলির সদস্য মনে করে, বিপদে-আপদে প্রতিটি নেতাকর্মীর পাশে থাকেন ।

    মোফাজ্জল হোসেন মিষ্টার ২০১৮ সালে দক্ষ সাংগঠনিক ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ড মেডেলে ভূষিত হয়, ২০১৯ সালে একুশে স্মৃতি অ্যাওয়ার্ড ও জ্ঞানতাপস ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদককে ভূষিত হন। মোফাজ্জল হোসেন মিষ্টার নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগকে একটি সুসংগঠিত সংগঠন হিসেবে গড়ে তুলেছেন ।

    মোফাজ্জল হোসেন মিষ্টার জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার ৬ নং নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিলাক্ষিয়া ইউনিয়ন বাসি মোফাজ্জল হোসেন মিষ্টারকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চান।

    মোফাজ্জল হোসেন মিষ্টার বলেন, বঙ্গবন্ধুকে ভালোবেসে রাজনীতি করি, জননেত্রী দেশরত্ন মমতাময়ী মা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদাই নিজেকে প্রস্তুত রাখি। তিনি সততার সাথে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা ও সামনের দিনগুলোও সততার সাথে চলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ