• আইন ও আদালত

    সলঙ্গায় ১০০ গ্রাম হেরোইনসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২২ , ৮:৫৯:৪২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ১০০ গ্রাম হেরোইনসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে।
    গত মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ০৪.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানী ও স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল হইতে বগুড়া গামী মহাসড়কের রাধানগর গ্রামস্থ কোরিয়া বাংলা এ্যালুমিনিয়াম ফ্যাক্টরীর সামনে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০০ (একশত) গ্রাম হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

    গ্রেফতারকৃত আসামীঃ মোঃ জসিম বাদশা ওরফে বাদশা (২৫) , পিতা- মৃত মজিবুর শেখ , সাং-আচুয়া সিএন্ডবি , থানা – গোদাগাড়ী, জেলা-রাজশাহী । র‌্যাব জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    র‌্যাব-১২ সিপিএসসি, সিরাজগঞ্জের স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট মোঃ আবুল হাসেম সবুজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে (২৩ নভেম্বর) বুধবার সকাল ০৯.১৫ ঘটিকার সময় এসব তথ্য নিশ্চিত করেন তিনি আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ