• Uncategorized

    সলংগায় হাটিকুমরুলে জাল কারখানায় অভিযান;২৪ লাখ টাকা মূল্যের চায়না দুয়ারী জাল জব্দ

      প্রতিনিধি ৩ আগস্ট ২০২২ , ৪:৩৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জের সলংগায় হাটিকুমরুলে ইবিটেক্স ইন্টার ন্যাশনাল নামক অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ২৪ লাখ টাকা মূল্যের ৬শত টি চায়না দুয়ারী জাল জব্দ করেছেন উল্লাপাড়া উপজেলা মৎস্য অধিদপ্তর। বুধবার (৩আগষ্ট) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সলঙ্গা থানার হাটিকুমরুল নবরত মন্দির সড়কে এই জাল তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়। উল্লাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বায়েজিদ আলম এর নেতৃত্বে সলংগা থানা পুলিশ সহ উপজেলা মৎস্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
    পরে উদ্ধার কৃত কমপ্লিট জাল ৩শতাধিক জাল পোড়ানোর জন্য উল্লাপাড়া উপজেলায় এবং বাকী ৩শতাধিক অবৈধ চায়না দুয়ারী জাল সলংগা থানা হেফাজতে পাঠানো হয়।
    উল্লেখ্য ইবিটেক্স ইন্টার ন্যাশনাল (অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায়) এর আগেও ৫০লক্ষ টাকার জাল জব্দ করে সলংগা থানা হেফাজতে রেখেছে র‌্যাব। ওই ঘটনায় জব্দকৃত মালামাল ফেরত চেয়ে,ইবিটেক্স ইন্টার ন্যাশনাল এর মালিক বিধান চন্দ্র হালদার হাই কোর্টে রিট করে। হাইকোর্ট মামলাটি এখনও চলমান রয়েছে। কোর্ট মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত চায়না দুয়ারী জাল উৎপাদন বন্ধের নির্দেশ দিলেও তা উপেক্ষা করে কারখানায় অবৈধ চায়না দুয়ারী জাল উৎপাদন করছিলো।
    অভিযান শেষে উল্লাপাড়া সিনিয়ার মৎস্য কর্মকর্তা মো;বায়েজিদ আলম বলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ