• খুলনা বিভাগ

    শ্বশুরবাড়ি ডেকে নিয়ে জামাইকে হত্যা

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৯:৩৬:১২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লিখন উদ্দীন-কুষ্টিয়া তিনিধি:

    কুষ্টিয়ার কুমারখালীতে যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৯ অক্টোবর) সকালে জগন্নাথপুর ইউনিয়ন এর হাসিমপুর গোলাইমোড়ের অদূরে রাস্তার পাশে পরে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি শ্বশুর বাড়ির লোকজন ডেকে নিয়ে গিয়ে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। নিহত হয়েছেন জগন্নাথপুর ইউনিয়ন-এর হাসিমপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রুবেল । তিনি পেশায় একজন ঘোড়া গাড়ি চালক ছিলেন।

    নিহতের মা পপি খাতুন জানান, রুবেলের প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হলে বছর আগে শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মেজবার শেখের মেয়ের সঙ্গে তার ছেলে রুবেলের দ্বিতীয় বিয়ে হয়। রুবেলের দ্বিতীয় স্ত্রী সন্তান সম্ভাবা অবস্থায় বাবার বাড়িতে যায় এবং গতকাল একটি মৃত কন্যা সন্তান প্রসব করে। গতকাল সন্ধ্যায় রুবেলের দ্বিতীয় স্ত্রীর মেজো ভাই মিঠু শেখ রুবেলকে মোবাইল ফোনে।

    স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে ডেকে নিয়ে যায় এবং ২৩/০৯/২০২৩ ইং তারিখ সোমবার ভোরে স্থানীয়দের সংবাদে ঘটনাস্থলে গিয়ে ছেলের মরদেহ পরে থাকতে দেখেন। রুবেলের শ্বশুর বাড়ির লোকজন তার ছেলেকে হত্যা করেছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, রুবেলের স্ত্রীর পরিবারের লোকজন সবাই পলাতক রয়েছে । মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ