• আইন ও আদালত

    লোহাগড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ মাদক কারবারি আটক

      প্রতিনিধি ১৫ মার্চ ২০২২ , ৪:৪৫:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া থানার মাদক বিরোধী অভিযানে ০১ (এক) মাদক (ইয়াবা) কারবারি মোঃ শরিফুল মোল্লা (৩৪) পিতা-মান্নান মোল্লা সাং- ইতনা মধ্যপাড়া থানা- লোহাগড়া, জেলা- নড়াইলদ্বয় গ্রেফতার হয়েছে। ১৪ মার্চ সন্ধ্যা ১৯,০৫ ঘটিকার সময় এস আই (নিঃ) মোঃ তৌফিক হাসান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে লোহাগড়া থানাধীন ইতনা ইউনিয়নের, ইতনা মধ্যপাড়ায় এক মাদক কারবারি মাদকদ্রব্য (ইয়াবা) বিক্রয়ের উদ্দেশ্যে ঘোরাফেরা করিতেছে।

    তিনি বিষয়টি ওসি লোহাগড়া থানা কে অবহিত করেন।
    লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক এস আই মোঃ তৌফিক হাসান এর সার্বিক তত্ত্বাবধানে এস আই সুমন হাওলাদার ও এএসআই বাচ্চু শেখের একটি চৌকস টিমের অফিসার ও সঙ্গীয় ফোর্স সহ ইতনা গ্রামের মধ্য পাড়া অবস্থান করলে উক্ত মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ।

    সোর্সের সহায়তায় ইয়াবা কারবারি মোঃ শরিফুল মোল্লা কে ধরতে সক্ষম হন। ও মহল্লাবাসীদের সম্মুখে তাহার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১,৫ গ্রাম গুড়া ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৯০০০ টাকা।
    আসামিদ্বয়কে লোহাগড়া থানা হেফাজতে এনে উক্ত ইয়াবা ট্যাবলেট জব্দ তালিকা করে আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে, জেল হাজতে প্রেরণ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সম্পর্কে সাংবাদিকগণ এস আই তৌফিক হাসান কে জিজ্ঞাসা করলে তিনি বলেন পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ