• চট্টগ্রাম বিভাগ

    মুরাদনগর  উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিনের বিরুদ্ধে অপ: প্রচারের প্রতিবাদে মানববন্ধন

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২৩ , ১১:০৯:২৮ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিনের বিরুদ্ধে অপ: প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে। উপজেলা পরিষদের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীরা ওই মানববন্ধন করেন। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। প্রতিবাদ মিছিল শেষে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন, বাইজিদ মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, জাহাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াছিন আরাফাত বাবু, বাবুটিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদুর রহমান।

    বক্তারা বলেন, সফিক তুহিনের নেতৃত্বে মুরাদনগর উপজেলা ছাত্রলীগ সু-সংগঠিত। তার নির্দেশে উপজেলা ছাত্রলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা মহামারীর সময় রোগীদের চিকিৎসাসহ মৃত ব্যক্তির পরিবারের পাশে থেকে দাফন কাফনের ব্যবস্থা করেছেন। অসহায় কৃষকদের ধান কেটে ফসল মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন। তার এই কর্মকান্ডে একটি কুচক্রী মহল সফিক তুহিনের ছবি এডিট করে অপ:প্রচার চালাচ্ছে। আমরা এই অপ: প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
    মানববন্ধন ও প্রতিবাদ মিছিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যাত্রাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম মুন্সী মেম্বার, নবীপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছ ফকির, ধামঘর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোর্শেদ খান রাব্বি, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইকবাল হোসেন, সম্রাট মিয়া,

    মাঈন উদ্দিন তুষার, আল রাব্বি, অহেদুদ ভুইয়া ইমন, মোক্তার হোসেন মেম্বার, যুগ্ন সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, প্রচার সম্পাদক নাজমুল খাঁন, দপ্তর সম্পাদক ইউসুফ সরকার, উদ্যোক্তা বিষয়ক সম্পাদক ছিফাত সরকার, কোম্পানীগঞ্জ বদিউল আলম ডিগ্রি কলেজ শাখার সভাপতি সাইফুল ইসলাম শান্ত, নবীপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক মিয়া, ধামঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন চৌধুরী, পাহাড়পুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল সরকার, উপজেলা কৃষক লীগের সদস্য ওমর ফারুক মানিক ও উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ