• Uncategorized

    লম্পট আতিক কে গ্রেফতার করলো কুলাউড়া থানার পুলিশ। 

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২০ , ৯:২০:০১ প্রিন্ট সংস্করণ

    লম্পট আতিক কে গ্রেফতার করলো কুলাউড়া থানার পুলিশ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ৮নং রাউতগাও ইউনিয়ন এর পালগাও গ্রামের মৃত ছইদ মিয়ার ছেলে আতিক মিয়া বিবাহের প্রলোভন দেখিয়ে ঝরনা নামের মেয়ের সাথে শারিরীক সম্পক করে ধষন করে আসছিল।

    এনিয়ে গত ২/৯/২০ তারিখ মেয়ের মা কুলাউড়া থানায় অভিযোগ দেন, অফিসার ইনচাজ মামলা রুজু করে তদন্ত ভার দেওয়া হয় এস আই আব্দুর রহিম কে,মেয়েটির বাড়ি ১৩ নং কমদা ইউনিয়ন এর মহিশমারা গ্রামে,মেয়েটি একটি গরীব অসহায় পরিবারের আতিক ভাবতে পারেনি এই অসহায় পরিবার থানায় মামলা করতে পারবে।

    এস আই রহিম মেয়েটির চিকিৎসার পর আতিক কে গ্রেফতার করার জন্য অনেক জায়গায় অভিযান চালিয়ে ব্যথ হন।আতিক নামের লম্পট ছেলে সে ভাবতো আইনের লোক তার পা চাটা কুকুর সে কুলাউড়া থানার তদন্ত কারী কমকর্তা এস আই আব্দুর রহিম কে ফোন করে।

    বলতো অছি, এস পি এমন কি জেলা প্রসাশন তার হাতের ইশায় চলতো।এমন কি মৌলভীবাজার জেলার জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের জেলা সভাপতি দেলোয়ার হোসেন কে আতিক এর বিরুদ্ধে নিউজ করায় বার বার প্রাণ নাশের হুমকি দিচ্ছিল।

    অবশেষে এস আই রহিম গত ২৯/১১/২০ তারিখ আতিক কুলাউড়া রবিরবাজারের কাজি অফিস থেকে গ্রেফতার করেন।এর আগে আতিক কে গ্রেফতার করতে এস আই রহিম ঢাকা টংগি ও গাজীপুর অভিযান অ পরিচালনা করে গ্রেফতার করতে পারেনি।

    ২৯ তারিখ আদালতে মাধ্যমে জেল হাজতে মৌলভীবাজার জেলা কারাগারে বন্দী আছেন।এখন উভয় ইউনিয়ন এর চেয়ারম্যান মিলে বিষয়টি আপোষ নিষ্পত্তি করার চেষ্টা চলছে।আইন কে যারা চোট মনে করে তাদের এভাবে জেলে যেতে হ য়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ