• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরে আলোর দিশারী ফাউন্ডেশন এর যুগপূর্তি

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২২ , ৩:৫৬:৪৭ প্রিন্ট সংস্করণ

    আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলার তরুণ ও যুবকদের প্রাণের সংগঠন আলোর দিশারি ফাউন্ডেশন এর ১২ বছরে পদার্পন ও জেলার বেফাক কৃতি পরীক্ষার্থীদের পুরষ্কার প্রদান উপলক্ষে “যুগপূর্তি ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। লক্ষ্মীপুর জেলা শহরে অবস্থিত টাউন হল অডিটোরিয়ামে ওলামায়ে কেরাম ও ছাত্রদের ব্যাপক অংশগ্রনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় বহুল প্রতিক্ষিত এ অনুষ্ঠান।

    মাওলানা আমীর জিহাদী এর সঞ্চালনায় দুপুর তিনটা থেকে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বেফাক মহাসচিব মাওঃ মাহফুজুল হক্ব।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য ইসলামিক গবেষক ও কলামিস্ট মাওঃ শরীফ মোহাম্মদ,বিশিষ্ট লেখক ও গবেষক ড. আ ফ ম খালিদ হোসাইন, লক্ষ্মীপুর টুমচর ইসলামীয়া কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওঃ হারুন আল-মাদানী, অনলাইন পোর্টাল আওয়ার ইসলাম 24 এর সম্পাদক মাওঃ হুমায়ুন আইউব, লক্ষ্মীপুর জেলা বেফাক সভাপতি মাওঃ আব্দুল হান্নান সাহেব।

    অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল আলোর দিশারি ফাউন্ডেশন এর যুগপূর্তি উপলক্ষে “স্মারক” উম্মোচন। এছাড়া অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পীবৃন্দ। প্রতিবছরের ন্যায় এ বছরও বেফাক বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় মেধাস্থান অর্জনকারী ও মুমতাজ ছাত্রদেরকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়। বিগত দুই সেকশনের প্রায় ৫০০ কৃতি ছাত্রের হাতে একটি সম্মাননা ক্রেস্ট, একটি স্মারক গ্রন্থ ও একটি মূল্যায়ন সার্টিফিকেট তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

    অনুষ্ঠানে উপস্থিত শ্রোতা ও ছাত্রদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন আমন্ত্রিত ওলামায়ে কেরামগন। প্রধান অতিথি মাওঃ মাহফুজুল হক্ব তাঁর বক্তব্যে বলেন বেফাক কৃতি ছাত্রদের জন্য এমন চমৎকার সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করায় তিনি আলোর দিশারি ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার শীর্ষ ওলামায়ে কেরাম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ