• Uncategorized

    রামু উপজেলা ছাত্রলীগ নেতা শাহিন সরওয়ার কাজলের ইফতার বিতরণ

      প্রতিনিধি ৩ মে ২০২১ , ৩:৩১:২৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ

    পবিত্র রমজানে করোনা দুর্গত অসহায় হয়ে পড়া এতিম হাফেজদের ইফতার বিতরন করলেন রামু উপজেলা ছাত্রলীগের নেতা শাহিন সরওয়ার কাজল। প্রতিদিনের মত তিনি ছাত্ররীগের পক্ষে ইফতার সামগ্রি বিতরন করেন। করোনাভাইরাস রোধে সরকারের দেওয়া লকডাউনে কর্মহীন হয়ে পড়ে রামু উপজেলার মানুষ। তাদের এই রমজানে ইফতার সামগ্রি যোগাড় করা প্রায় অসম্ভব।

    তাই তিনি কক্সবাজার ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসেনন এর পক্ষে ইফতার সামগ্রি বিতরন করেন। তারই ধারাবাহিকতায় আজকে কলঘর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এতিম হাফেজদের মাঝে ইফতার সামগ্রি এবং রান্না করা ইফতার বিতরন করেন। ইফতার পেয়ে খুশি হয়ে এক হাফেজ বলেন আমরা এর আগেও শাহিন সরওয়ার কাজলকে দুঃসময়ে পেয়েছি বর্তমানেও তিনি আমাদের সাহায্য সহযোগিতা করেছেন।

    এ ব্যাপারে ছাত্রলীগ নেতা কাজল বলেন আমি এই রমজান মাসে আল্লাহকে খুশি করতে অসহায়দের ইফতার বিতরন করছি। আমরা যারা অসহায়দের খোজ নিচ্ছিনা আল্লাহকে কি জবাব দেবেন মুমিনরা। তাই ইসলামের বিধান মত একজন অসহায়কে ইফতার বিতরন করতে পারলে স্বয়ং আল্লাহ খুশি হন। পুরা রমজান মাসব্যাপি আমি ইফতার বিতরনের আয়োজন হাতে নিয়েছি। রমজানের পরেও যদি সরকার লকডাউন দেই তাহলে আমার সেবা চলমান থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ