• ঢাকা বিভাগ

    ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের উদ্যেগে ইফতার বিতরণ

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ৫:১০:২০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি:

    ১১ এপ্রিল (মঙ্গলবার) ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার বাংলাদেশ এর উদ্যোগে ছিন্নমূল, পথশিশু, রিক্সাচালক ও বিভিন্ন শ্রমজীবী শতাধিক মানুষের মাঝে ইফতার ইফতার বিতরণ করেছন।
    ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার বাংলাদেশ প্রতি বছরের মতো এবারও সংশ্লিষ্ট সকল ব্যক্তিবর্গের নিজস্ব সহযোগিতায় ইফতার বিতরণ কর্মসূচি” সম্পন্ন হয়েছে। বিকাল ৫ টার দিকে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার বাংলাদেশ কার্যালয়ে থেকে শুরু করে এবং সংসদ ভবনের সামনের গেইট পর্যন্ত এসে ইফতার বিতরণ শেষ করেন। এসময় ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন খানসা রহমান , সভাপতি ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার । সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রওশন ফেরদৌস শ্রাবনী, মাকসুদা আক্তার মিথি, পুষ্পিতা আক্তার, মেহের নীগার মাহজাবীন নীরা , শেখ জাহাঙ্গীর আলম সহ অন্যান্য সদস্যরা।

    রমজান মাস পবিত্রতা অর্জন ও দানের মাস। রমজান কেবলমাত্র সিয়াম সাধনার জন্যই নয়, পরিশুদ্ধতার বরকতময় শ্রেষ্ঠ মাস। এ মাসটিকে প্রত্যেক মুসলমান তার মুসলমান ভাইকে সাহায্য করার মাস হিসাবে গ্রহণ করতে পারেন। হোক না সে অত্যাচারী অথবা অত্যাচারিত। অত্যাচারীকে তার অত্যাচার করা থেকে বিরত রাখতে উদ্বুদ্ধ করে, উৎসাহিত করে সর্বোপরি প্রতিরোধ গড়ে তুলে সাহায্য করবে। আর অত্যাচারিতকে সাহায্য করবে সাহায্য, সহযোগিতা এবং দয়ার হাত তার প্রতি সম্প্রসারিত করে দেয়ার মাধ্যমে। ফলে প্রিয় নবীজী সাল্লাল্লাহু আলাইহি অসাল্লাম নির্দেশিত এই অনন্য বৈশিষ্ট্যের স্বার্থক প্রয়োগের মাধ্যমে সমাজের সর্বত্র তৈরি হবে সৌহার্দ্যপূর্ণ জুলূম অত্যাচারবিহীন ভ্রাতৃত্বের কাঙ্খিত পরিবেশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ