• Uncategorized

    মতলব উত্তরের মোহনপুর পর্যটন লিঃ উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২১ , ১১:০২:৩১ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরের মোহনপুর পর্যটন লিঃ উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত

     

    চাঁদপুরের মতলব উত্তরে আন্তর্জাতিক মানের বিনোদন নিয়ে নির্মিত হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড। গত কাল ২২ জানুয়ারী বিকালে পর্যটনটি উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। প্রশাসনিক নির্দেশনার কারণে উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করা হয় । গতকাল ২২ জানুয়ারী দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পর্যটনের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান।
    তিনি আরও বলেন, সম্পূর্ণ আধুনিক ও আন্তর্জাতিক মানের বিনোদন সেবা নিয়ে নির্মাণ করা হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড। আজ পর্যটনটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করার কথা ছিল। কিন্তু প্রশাসনিক নির্দেশনার কারণে আজ উদ্বোধনী অনুষ্ঠান করা যাচ্ছে না। আগামী ২৪ জানুয়ারী থেকে পর্যটনের কার্যক্রম শুরু হয়ে যাবে। আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করতে না পেরে আমি দেশবাসীর কাছে দুঃখ প্রকাশ করছি। মিজানুর রহমান বলেন, আমরা দেশ ও আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই প্রশাসনিক নির্দেশনা মেনে নিয়ে এই সিদ্ধান্ত নিয়েছে পর্যটন কতৃপক্ষ। তিনি সবাইকে ধন্যবাদ জানান এবং দেশবাসীর কাছে অনুরোধ করেন আন্তর্জাতিক মানের মোহনপুর পর্যটন লিমিটেড ভিজিট করার জন্য।
    উল্লেখ্য, সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও বর্তমান চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল এর সমর্থকরা পাল্টাপাল্টি কার্যক্রম দেওয়ার সংঘর্ষের আশংকায় তিন দিন ব্যাপী উপজেলার মোহনপুরসহ ৭টি এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। এ কারণে পর্যটনটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন স্থগিত করা হয় ।
    প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, মতলব উত্তর আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য আহসান উল্লাহ আহসান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান’ সহ মোহনপুর পর্যটনের কর্মকর্তাবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ