• রাজশাহী বিভাগ

    রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১ জুন ২০২২ , ৯:২৯:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    সিরাজগঞ্জের সলঙ্গা থানার ১নং রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩অর্থ বছরের উম্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৩১মে/২২) বিকেল ৪টার সময় ইউনিয়ন পরিষদ চত্বরে সচিব ফরিদুল হক মিলনের পরিচালনায় চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরোর সভাপতিত্বে এ বাজেট সভা অনুষ্ঠিত হয়। উক্ত বাজেটে ২০২২-২৩অর্থ বছরের জন্য আনুমানিক রাজস্ব আয় নির্ধারন করা হয় ২৪লক্ষ ১০হাজার টাকা,এবং রাজস্ব ব্যয় ২৩লক্ষ ৭১হাজার ২শত টাকা নির্ধারণ করে রাজস্ব উদ্বৃত্ত করা হয় ৩৮হাজার ৮শত টাকা উন্নয়নে স্থানান্তর। উক্ত অর্থ বছরের জন্য আনুমানিক মোট উন্নয়ন ব্যয় নির্ধারণ করা হয় ৩কোটি ২লক্ষ ৩৭হাজর ২শত টাকা এবং মোট উন্নয়ন ব্যয় ২কোটি ৯১লক্ষ ৪হাজর টাকা করে সমাপনী উদ্ধৃত্ত ১১লক্ষ ৩৩হাজার ২শত নির্ধারন করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু,সলঙ্গা থানা অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী এর প্রতিনিধি এস আই তানজিল রহমান,
    ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মন্ডল, সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, সাংবাদিক সহ ইউনিয়নের বিভিন্ন পেশাজীবী,জনসাধারণের একাংশ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ