• জাতীয়

    রাজশাহী-১ আসনে রাব্বানীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আখতার

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২৩ , ১২:৩১:২২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মিনন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান আখতার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে তিনি এ ঘোষণা দেন। একইসঙ্গে তিনি আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানীকে (কাচি প্রতীক) সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন ।

    সংবাদ সম্মেলনে আখতার বলেন, আমার ও রাব্বানী ভাইয়ের আদর্শ ও উদ্দেশ্য এক হবার জন্য আমি নির্বাচন থেকে সরে যেয়ে তার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি । আমরা অবশ্যই ৭ তারিখে ভোট দিয়ে গোলাম রাব্বানীকে জয়যুক্ত করবো। তিনি আরো বলেন, ওমর ফারুক মুক্ত গোদাগাড়ী চাইলে সকল স্বতন্ত্র প্রার্থীর একসাথে গোলাম রাব্বানী ভাইকে সমর্থন দিয়ে কাজ করা উচিত। এসময় উপস্থিত থেকে স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী সাংবাদিকদের বলেন, আমি আখতার ভাইয়ের থেকে সুযোগ চেয়েছি, তিনি আমাকে সমর্থন ও সম্মান দিয়েছেন। আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো ৭ তারিখে আমাদের জয় হবে ইনশাআল্লাহ।

    তিনি আরো বলেন, আরেক স্বতন্ত্র প্রার্থী আয়েশা আখতার জাহান ডালিয়া যিনি স্বতন্ত্র প্রার্থী তাকেও আমাকে সমর্থন দিয়ে আমার পক্ষে কাজ করার জন্য অনুরোধ করেছি, আশা করছি উনিও নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়ে আমাকে সমর্থন দিয়ে একসাথে কাজ করার ঘোষণা দিবেন এবং আমাদের জয় হবে। উল্লেখ্য, তানোর গোদাগাড়ী আসনের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান সড়ে যাওয়ায় এ আসনে এখন প্রার্থী সংখ্যা টিকে থাকলো ১০ জন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ