• রাজনীতি

    রাজশাহীতে মনোনয়ন জমা দিলেন আ.লীগের প্রার্থী লিটন

      প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ১০:০৪:২২ প্রিন্ট সংস্করণ

    শান্ত সরকার-মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি:

    রাজশাহী সিটিকর্পোরেশনের মেয়র নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও রাসিকের সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার দুপুর ২টার দিকে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে নিজে উপস্থিত থেকে মনোনয়ন পত্র জমা দেন লিটন।

    এসময় তার প্রস্তাবক ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেগম আখতার জাহান, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু ও মোস্তাক হোসেন, প্রধান নির্বাচনী এজেন্ট ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন প্রমুখ।

    মনোনয়ন পত্র জমা শেষে রাসিকের সদ্য সাবেক মেয়র লিটন বলেন, আবারো সিটি মেয়র নির্বাচিত হলে রাজশাহীর মানুষের জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার জন্য শিল্প কারখানা স্থাপনের আশ্বাস দেন। নির্বাচনী ইস্তেহারে প্রথমেই কর্মসংস্থানের কথা তিনি উল্লেখ করেছেন। এছাড়াও শুধু সিটির মানুষদের জন্য নয় পুরো রাজশাহীর মানুষের জন্য যা কিছু করা সম্ভব প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে তা করার কথা বলেন।

    বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির বিষয়ে তিনি বলেন, বিএনপির নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে যে হত্যার হুমকি দিয়েছে সেটিকে বাংলাদেশ আওয়ামী লীগ খুব শক্তভাবে দেখছে। এর প্রতিবাদ আজ সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হবে। রাজশাহী সাহেব বাজারেও বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হবে।

    তিনি আরো বলেন, এই হুমকি আবু সাঈদ চাঁদের ব্যক্তিগত বিষয় নয়, তিনি বিএনপির আর দশটি নেতা, ছাত্রদল, যুবদল যেটা ভাবে সেটা তার মুখ দিয়ে বের হয়ে এসেছে। তিনি অশিক্ষিত মানুষ কোনটি বলতে হয় সেটা জানেন না কিন্তু বলে ফেলেছেন। আমরা সেটি শক্তভাবে নিয়েছি। ইতোমধ্যে মামলা হয়েছে আরো মামলা হবে এবং রাজপথেই মোকাবেলা করবো বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ