• Uncategorized

    পটুয়াখালীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা।

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২০ , ১২:১০:৪৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ, কেককাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল আজ।

    পটুয়াখালী জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ১২ অক্টোবর রোজসোমবার সকাল ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল  সাড়ে ১০টায় আওয়ামীলীগ কার্যালয় আলোচনা সভায় সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী আলমগীর।

    এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আ: মান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড.সৌমেন্দ্র চন্দ্র শৈলেন, সাবেক শ্রমবিষয়ক সম্পাদক গাজী হাফিজুর রহমান সবির গাজী।

    আওয়ামীলীগ কার্যালয় হতে র‌্যালি উদ্বোধন করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমী সংলগ্ন জাতির জনব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করে । আওয়ামীলীগ কার্যালয় এসে কেককাটা অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ পটুয়াখালী জেলা শ্রমিকলীগ ও থানা,পৌর,বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

    উক্ত আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যে দিয়ে ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কর্মসূচি সম্পন্ন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ