• Uncategorized

    রংপুরে স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর শুভ উদ্বোধন ও সমঝোতা চুক্তি স্বাক্ষর-২০২০ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ১:২৫:১০ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে বিয়াম মডেল স্কুল ও কলেজের ‘স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর শুভ উদ্বোধন ও সমঝোতা চুক্তি স্বাক্ষর-২০২০ অনুষ্ঠিত হয়। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে রংপুর জেলা প্রশাসনের মিটিং রুমে বিয়াম মডেল স্কুল ও কলেজের ‘স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর শুভ উদ্বোধন ও সমঝোতা চুক্তি স্বাক্ষর-২০২০ অনুষ্ঠিত হয়।

    রংপুর জেলা প্রশাসনের সহযোগীতায় জেলা প্রশাসকের উপস্থিতিতে ‘স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন বিয়াম মডেল স্কুল ও কলেজ এবং নাটিজেন আইটি লিমিটেড এর প্রতিনিধি বৃন্দ।

    ‘স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর শুভ উদ্বোধন ও সমঝোতা চুক্তি স্বাক্ষর-২০২০ এর প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আরাফাত রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়াম মডেল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তানজিমা হক ও তার প্রতিনিধিরা। নাটিজের্ন আইটি লিমিটেড এর পক্ষে ছিলেন বিডিপি মোঃ আইনুল ইসলাম ও তার প্রতিনিধিরা।

    এ সময় জেলা প্রশাসকের উপস্থিতে ‘স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যারথ এর সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন বিয়াম মডেল স্কুল ও কলেজ এবং নাটিজেন আইটি লিমিটেড এর প্রতিনিধিরা, সমাঝোতা চুক্তি স্বাক্ষর শেষে জেলা প্রশাসক মোঃ আসিব আহসান স্বাক্ষরিত ডকুমেন্ট হস্তান্তর করেন, এবং শুভ উদ্বোধন ঘোষনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ