• Uncategorized

    পটুয়াখালীতে অবৈধ ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাব-৮ এর অভিযানে ভ্রাম্যমান আদালতে জরিমানা।

      প্রতিনিধি ৯ মার্চ ২০২১ , ৪:৩৬:৫৫ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর গলাচিপা উপজেলায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাব-৮ এর অভিযানে ভ্রাম্যমান আদালতে জরিমানা। র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও উপজেলা প্রশাসন, গলাচিপা, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অদ্য ৮ই মার্চ ২১ইং তারিখ দুপুর আনুমানিক ১.১০ মিনিটের সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানার খারজ্জিমা বাজার এবং চিকনকান্দি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডায়াগনষ্টিক সেন্টারের বৈধ এবং সঠিক কাগজপত্র না থাকার অপরাধে,১. গ্রামিন ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ মিজানুর রহমান (২৯), পিতা- আব্দুল মান্নান খান, সাং-কলাগাছিয়া, ৮নং ওয়ার্ড, থানা-সদর, জেলা-পটুয়াখালীকে ৫ হাজার টাকা এবং ২.চিকনিকান্দি ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ হেলাল উদ্দিন (৩৮), পিতা-মোঃ ফজলুল হক মুন্সী, সাং-মাছগ্রাম, ৪নং ওয়ার্ড, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৫ হাজার টাকা সহ সর্বমোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতে অভিযানে আশিষ কুমার, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, গলাচিপা, পটুয়াখালী, মেডিক্যাল প্রাকটিস এবং বেসামরিক ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ এর ৭ ও ৮ ধারা ১৩(২) মোতাবেক মোতাবেক এ অর্থদন্ড প্রদান করা হয়।

    এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মো, রবিউল ইসলাম জামান,প্রতিদিনের ন্যায় সকল ধরনের অনিয়ম রুখতে র‍্যাব সদ্য ভুমিকা রাখবে,এবং ভবিষ্যতে ও আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ