• রাজশাহী বিভাগ

    সুজানগরে ৭ শতাধিক হাঁস ও পিকআপ গাড়ী সহ ৪ চোরাকারবারী আটক

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৩ , ৮:১২:৫০ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা :

    সুজানগরে একটি দেশীয় হাঁসের খামারের মালিক ও তার ভাই কে হাত পা বেঁধে রেখে ৭ শতাধিক হাঁস পিকআপ গাড়ীতে করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়া – চিনাখড়া সড়কের খয়রান ব্রীজের নিচে থেকে সেলিম প্রামানিকের হাঁসের খামার থেকে সেলিম প্রামানিক ও তার ছোট ভাই বাবু কে রশি দিয়ে হাত পা বেঁধে রেখে ৭ শতাধিক হাঁস পিকআপ গাড়ীতে করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে আটক হয়। সেলিম প্রামানিক ভায়না গ্রামের শহীদ প্রামানিকের ছেলে।

    এ ঘটনায় সিরাজগঞ্জ জেলা সদরের কোনাগাতী গ্রামের আবু সাঈদ শেখের ছেলে লিমন শেখ (২৬),কুড়ি গ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার আন্দার হাজার গ্রামের মৃত ইউসুব আলীর ছেলে আব্দুল বাসেদ (৩৩),তাড়াশ থানার ভাদাস পশ্চিম পাড়ার সেরাত আলীর ছেলে ইব্রাহিম (২৭), আবু ইউসুফ আলীর ছেলে সোনাউল্লাহ (২৬) কে আটক করা হয়েছে। খামারের মালিক সেলিম প্রামানিক জানান, রাতে হঠাৎ কয়েকজন লোক আমাদের উপর হামলা করে,

    মারপিট করে আমার ও ছোট ভাইয়ের হাত পা বেঁধে খামারের ৭ শতাধিক হাঁস ও ডিম নিয়ে গাড়ীতে করে পালিয়ে যায়,যার মূল্য প্রায় ৪ লাখ টাকা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান বলেন, রাতে এই খবর পাওয়ার সাথে সাথে এসপি মহাদয়ের সঙ্গে আলাপ করে, বিভিন্ন জায়গাতে চেকপোস্ট বসিয়ে কাশিনাথ পুর মোড় নামক স্থান থেকে একটি হুলুদ রংয়ের পিকআপ গাড়ীতে থাকা ৭ শতাধিক হাঁস ও ৪ জনকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ