• Uncategorized

    করোনা জয় করলেন সুজানগরে যুব ও ক্রীড়া সম্পাদক সরদার আব্দুর রউফ।

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ৪:৪৭:৩০ প্রিন্ট সংস্করণ

     

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলার সুজানগর উপজেলা যুব ও ক্রীড়া সম্পাদক সরদার আব্দুর রউফ কিছুদিন ধরেই তিনি ঠান্ডা ও সর্দি জ্বরে ভুগছিলেন পরে তার নমুনা পরীক্ষা করে করণা পজিটিভ আসে।

    এরপর তিনি দীর্ঘ কয়েক দিন ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। বর্তমান তার অবস্থা ভাল হয় তিনি আবার করোনা পরীক্ষা করে তিনবার নেগেটিভ রেজাল্ট এসেছে। পরে তাকে আজ বিকেল বেলা হাসপাতাল থেকে রিলিজ করে তার বাসায় তিনি অবস্থান করছেন।

    আজ আমাদের সাথে ফোনে সাক্ষাৎকারে তিনি আমাদেরকে জানান বর্তমান তিনি অনেক সুস্থ আছেন আল্লাহর রহমতে তিনি অনেক ভালো আছেন এজন্য তিনি তার রাজনৈতিক এলাকা সুজানগর উপজেলা এবং হাটখালি ইউনিয়নের জনগণের কাছে তিনি আবারও দোয়া চেয়েছেন। তিনি আমাদেরকে বলেন তিনি অতীতে যেমন সুখ-দুঃখে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি সুস্থ হয়ে আবার মানুষের মাঝে ফিরে আসবেন আবার এলাকার উন্নয়নে মানুষের পাশে থাকতে চান।

    তিনি আরো বলেন আল্লাহর রব্বিল আলামিন এত বড় রোগ থেকে আমাকে মুক্তি দিয়েছে তাই আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব হাটখালি ইউনিয়নের মানুষের সুখে দুঃখে পাশে থাকা।তিনি বলেন সামনে ইউপি নির্বাচন আর এই ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে জয়লাভ করতে পারেন তাহলে নিঃস্বার্থভাবে হাটখালি ইউনিয়নের মানুষের পাশে তিনি থাকবেন। তিনি আরো বলেন আগামী শনিবার তিনি তার নিজ গ্রামের বাড়ি সৈয়দপুরে অবস্থান করবেন এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ