• আইন ও আদালত

    মোহনপুরে চাঞ্চল্যকার গণধর্ষণকারী গ্ৰেপ্তার-১

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৪ , ৯:২২:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল আজ শুক্রবার ইং ১৯ এপ্রিল ২০২৪ তারিখ রাত্রী ০১.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর দামকুড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

    রাজশাহী জেলার মোহনপুর থানার মামলা নং-১৩, তারিখঃ ১২/০২/২০২৪, ধারা-নারি ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত ২০২০) এর ৭/৯(১)/৩০ (অপহরণ করতঃ গণধর্ষণ) এর পলাতক আসামী মোঃ বিজয় @ নূরে আলম (২৫), পিতা-মোঃ বাবু, সাং-নলপুকুর (খোড়িয়ার ধার), থানা-দামকুড়া, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।
    উল্লেখ্য যে, গত ০৭/০২/২০২৪ তারিখে ১৬ বছরের ৯ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে ধৃত আসামীসহ অপরাপর আসামীদের সহযোগীতায় অপহরণপূর্বক রাজশাহী মহানগরীর আবাসিক হোটেলে গনধর্ষন করে কাটাখালী থানায় এক আত্মীয়র বাড়ীতে রেখে পালিয়ে যায় এবং ইং ১২/০২/২০২৪ তারিখে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভিকটিমকে উদ্ধার করা হয়। পরবর্তীতে ভিকটিমের পিতা মোঃ আছির বাদী হয়ে মোহনপুর থানায় একটি অপহরণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

    উক্ত ঘটনাটি এলাকায় চাঞ্চলের সৃষ্টি করলে পলাতক আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে। উক্ত আসামী ঘটনার পরপরই নিজেকে লোকচক্ষুর আড়ালে রেখে ছদ্মবেশ ধারণ করে ট্রাক্টর চালনায় নিজেকে নিয়োজিত করে। একপর্যায়ে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল উক্ত আসামীকে সনাক্ত করে রাজশাহী মহানগরীর দামকুড়া হতে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামিকে রাজশাহী জেলার মোহনপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ