• ঢাকা বিভাগ

    মেট্রোরেলের স্টেশনে সন্তান জন্ম দিলেন সোনিয়া

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৩ , ৭:৫১:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ ইব্রাহীম মাহমুদ-ঢাকা:

    রাজধানীর আগারগাঁও স্টেশনে এক ছেলে শিশুর জন্ম দিয়েছেন এক নারী যাত্রী। সোনিয়া রানি রায় নামে এ যাত্রী ডাক্তারের কাছে যাওযার সময় মেট্রোরেলে উঠেন। হঠাৎ প্রসব বেদনা উঠলে ফার্স্রাজধানীর আগারগাঁও স্টেশনে এক ছেলে শিশুর জন্ম দিয়েছেন এক নারী যাত্রী। সোনিয়া রানি রায় নামে এ যাত্রী ডাক্তারের কাছে যাওযার সময় মেট্রোরেলে উঠেন।
    হঠাৎ প্রসব বেদনা উঠলে ফার্স্ট এইড সেন্টারে সন্তান প্রসব করেন এই নারী। মেট্রোরেলের ভেতর অসুস্থ হয়ে পড়লে রোভার স্কাউট ও মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে সন্তান প্রসব করেন তিনি।

    এ সময় অন্য যাত্রীরা সহযোগিতা করেছেন বলে জানান সোনিয়ার স্বামী সুকান্ত সাহা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৯টায় আগারগাঁও স্টেশনে এ ঘটনা ঘটে। সুকান্ত সাহা বলেন, আমার স্ত্রী সন্তানসম্ভবা হওয়ায় নিয়মিতই ডাক্তারের কাছে চেকআপ করাতে হত। আজ হাসপাতলে ভর্তি করানোর জন্য বাসা থেকে নিয়ে যাচ্ছিলাম। পরে মেট্রোরেলেই প্রসব বেদনা উঠে। মা এবং ছেলে দুইজনেই সুস্থ আছেন। এখন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে পারবো না। সবাই তাৎক্ষণিকভাবে প্রচণ্ড রকম সহযোগিতা করেছেন। তিনি আরও বলেন, এরপর কর্তৃপক্ষের সহযোগিতার তার সন্তানপ্রসবের ব্যবস্থা করা হয়। স্বাভাবিক সন্তান প্রসব হওয়ায় কোন জটিলতা তৈরি হয়নি। মা ও সন্তান উভয়েই সুস্থ আছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ