• আইন ও আদালত

    মুন্সীগঞ্জে ঝলক হত্যার বিচারের দাবিতে মানব্বন্ধন

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২২ , ১০:২৭:১৯ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম মাইজভান্ডারি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভা ঝলক হত্যার বিচারের দাবিতে মুন্সীগঞ্জে প্রেসক্লাবের সামনে মানব্বন্ধন করেন এলাকাবাসী।

    বুধবার ১৯ এপ্রিল সকাল ১১ টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে নারী, পুরুষ ও স্কুল কলেজ ছাত্র-ছাত্রীসহ প্রায় তিনশতাধিক মানুষ এ মানব্বন্ধনে অংশগ্রহণ করেন। এসময় ঝলক হত্যার আসামীদের ফাসির দাবি জানিয়ে ও মামলার প্রধান আসামী মবিন এর দ্রুত গ্রেফতারের দাবি জানন স্বজনেরা।

    মিরকাদিম পৌরসভার ৬ং ওয়ার্ড কাউন্সিলর লিটন তার ছেলের হত্যার সঠিক বিচারের দাবি জানিয়ে বলেন, আমার ছেলেকে আমার সামনে জিল্লু, মবিন ও মানিক ছুরি আঘাত করে ফেরে ফেলে আমি আমার ছেলের হত্যা কারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানাই।

    এসময় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুবক্কর ছিদ্দিক মানব্বন্ধনকারীদের বলেন, আমরা আসামীদের সঠিক বিচারের করে দিবো আপনারা আমাদের উপর ভরসা, আপনারা যেন এর সঠিক বিচারের ব্যাবস্থা করে দিবো।

    উল্লেখঃ গত বুধবার (১৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলার মিরকাদিমের লঞ্চ ঘাট এলাকায় প্রকাশ্যে বাবার সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় মুন্সিগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ঝলকে। চাঞ্চল্যকর এ ঘটনার পর ঘটনাস্থল থেকে ঝালক কে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে, এরপর স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে সেখানকার পরিবেশ- এ সময় ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানায় স্বজনরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ