• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২২ , ২:৪৬:৪৯ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধিঃ

    নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সরকারি ও বেসরকারি উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। এ উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মহাদেবপুর উপজেলা শাখার উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শেখ রাসেলের প্রতিকৃতিতে মাল্যদান, দোওয়া মাহফিল, কেক কাটা, আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়।

    নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম এতে প্রধান অতিথি এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মহাদেবপুর উপজেলা শাখার আহ্বায়ক সঞ্জয় সরকার এতে সভাপতিত্ব করেন। যুগ্ম আহ্বায়ক পার্থ সারথি মন্ডলের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র ঘোষ বাবু, সাংগঠনিক সম্পাদক আলফা আনোয়ার হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসহেব কাক্কা, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু,

    যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, উপজেলা যুব মহিলা লীগের নেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউসার আলী, সহ-সভাপতি রাজু আহমেদ ও তাপস সরদার, সাধারণ সম্পাদক আহসান হাবীব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মুছা আল আশআরী, সাবেক সভাপতি মশিউর রহমান ফারুক, সাধারণ সম্পাদক তনু কুমার দেব প্রমুখ এতে উপস্থিত ছিলেন।

    বেলা ১১টায় এ উপলক্ষে মহাদেবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান এতে সভাপতিত্ব করেন। এমপি এতে প্রধান অতিথি ও উপজেলা চেয়ারম্যান এতে বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে ভার্চয়ালী সম্প্রচারিত প্রধানমন্ত্রীর অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ উপলক্ষে পৃথক পৃথক প্রতিযোগীতা, আলোচনা সভা, কেক কাটা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ