• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে পুকুরে ডুবে ১ ও সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৩:০৭:৩২ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে পুকুরে ডুবে মামুন হোসেন (২৫) ও সড়ক দুর্ঘটনায় সুন্দরী বেওয়া (৬০) নামের দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে মামুনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় ও দুপুরে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় সুন্দরী বেওয়ার মৃত্যু হয়।

    স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের ডিমজাওন গ্রামের ইবনে আইজের ছেলে মামুন হোসেন বৃহস্পতিবার ভোরে তার স্ত্রীকে বাথরুমে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আসে। সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ির অদূরে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

    নিহত মামুনের স্ত্রী জানান, তার স্বামীর মৃগী রোগ ছিল। বাথরুম শেষে পুকুরে পানি খরচ করতে গিয়ে হয়তোবা তার রোগটি ওঠে। এ সময় তিনি পানিতে পড়ে আর উঠতে পারেনি।
    অপরদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের দেবীপুর গ্রামের মৃত লফির উদ্দীনের স্ত্রী গোলেনুর ওরফে সুন্দরী বেওয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন।

    পথিমধ্যে খাজুর ইউনিয়ন পরিষদ পার হলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানসহ তিনি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যান। তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উল্লেখ্য যে, কয়েক বছর আগে তার স্বামী ও সন্তান সড়ক দুর্ঘটনায় মারা যান।এ দুই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ