• দুর্ঘটনা

    মহাদেবপুরে আগুনে ভুসিভূত চারটি পরিবার খোলা আকাশের নিচে

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৫৮:৫১ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন,মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল।

    উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক ভাবে ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি পাঁচ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করেন। এ সময় তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে পুর্নবাসন করার জন প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

    সরোজমিনে এলাকায় গিয়ে দেখা যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আর্তনাদ। কথা হয় চরম ক্ষতিগ্রস্ত হওয়া সেকেন্দার হোসেনের পুত্র আজিজার রহমানের সাথে। তিনি জানান, ব্যবসার কাজে ঘর তালাবদ্ধ রেখে বাইরে চলে যান। এরপরে বেলা ১১ টার সময় খবর পান তার বাড়িতে আগুন লেগেছে। বাড়িতে ফিরে এসে দেখেন তার চারটি গরু মারা গেছে।যার আনুমানিক মূল্য চার লক্ষ টাকা।এছাড়া টিভি, ফ্রিজ, খাট, আলমারি, শোকেস সহ সকল আসবাসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। তার দাড়াবার জায়গা নেই।

    অপর ক্ষতিগ্রস্ত গ্রামের মৃত সোলেমানের পুত্র সৈয়দ আলী,মৃত ছায়েদ আলীর পুত্র লায়েব আলী ও সোলেমানের স্ত্রী ছকিনা বিবি বলেন তাদেরও,টিভি, ফ্রিজ, খাট, আলমারি, শোকেস সহ সকল আসবাসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

    এর আগে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ