• দুর্ঘটনা

    সড়ক দুর্ঘটনায় নিহত এক আহত-৩

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ১১:৪৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ তৌকির আহম্মেদ-মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ

    নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় সোনাভান (৫০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো তিনজন। গত শুক্রবার (২০ জানুয়ারি ) রাত ৮ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জিরার মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত সোনাভান (৫০) উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের রইচ উদ্দীনের স্ত্রী।

    মান্দা থানার পরিদর্শক(তদন্ত) মেহেদী মাসুদ বলেন, এ্যাম্বুলেন্সের ড্রাইভার ইমরান হোসেন (২৬) রাজশাহীর পবা থানার বড়গাছি গ্রামের আরেজ উদ্দিনের ছেলে এবং হেলপার রঞ্জু মিয়া (৩৮) একই জেলার বোয়ালিয়া উপজেলার মালদা গ্রামের শাহজাহানের ছেলে। শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল হতে রোগী নিয়ে গিয়ে পত্নীতলায় রেখে রাজশাহী ফেরার পথে রাত ৮টার দিকে মৈনম ইউনিয়নের জিরার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি ভটভটিকে স্বজোড়ে ধাক্কা দেয়। এতে ওই ভটভটিতে থাকা যাত্রী গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে রইচ উদ্দিন (৬০) এবং তার স্ত্রী সোনাভান (৫০) ভটভটি থেকে রাস্তার উপর ছিটকে পড়ে গিয়ে গুরুতর জখম প্রাপ্ত হয়। এরপর স্থানীয় লোকজন, পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় তাদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সোনাভানকে মৃত বলে ঘোষণা করেন।

    অপরদিকে, অ্যাম্বুলেন্সের ড্রাইভার ও হেলপার এবং ভটভটির যাত্রী রইচ উদ্দিনকে গুরুতর জখম প্রাপ্ত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ওসি আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করার পর আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ