• Uncategorized

    মহাদেবপুরের মাদক সম্রাট র‌্যাবের হাতে গ্রেফতার

      প্রতিনিধি ২৯ জুলাই ২০২২ , ১২:০৩:৪৩ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরের মাদক সম্রাট এমদাদুল হককে (৩০) কে ২৭৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (২৯ জুলাই) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৫। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্ৰেফতার করা হয়।
    গ্ৰেফতার এমদাদুল হক জেলার মহাদেবপুর উপজেলা শিবরামপুর গ্ৰামের এনামুল হোসেনের ছেলে।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নওগাঁ শহরের দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ২৭৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কুখ্যাত মাদক সম্রাট এমদাদুল হককে হাতেনাতে গ্ৰেফতার করা হয়।

    বিজ্ঞপ্তি আরও বলা হয়, গ্ৰেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মাদক সম্রাট এমদাদুল হক দীর্ঘদিন যাবত নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্ৰহ করে জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক এবং মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ