• Uncategorized

    পবিত্র মাহে রমজানের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন : সাংবাদিক মোঃ সুজন বেপারী

      প্রতিনিধি ১ মে ২০২১ , ১২:২৮:১০ প্রিন্ট সংস্করণ

     

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ

    দেশবাসীকে পবিত্র মাহে রমজানের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর প্রেসক্লাবের (কেন্দ্রীয় কমিটি) পাবলিক রিলেশন অফিসার ও জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও অনলাইন পোর্টালের জাগো মুন্সীগঞ্জ সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোঃ সুজন বেপারী।

    তিনি পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা বার্তায় বলেন প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নভেল করোনা ভাইরাস কোভিড ১৯এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবাবে পালন করবেন।

    সাংবাদিক মোঃ সুজন বেপারী বলেন- ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা।যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

    তিনি নভেল করোনাভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায় এবার ঈদের সতর্ক অবলম্বন করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন স্বাস্থ্য সচেতন থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহর উপর ভরসা রাখুন বেশি করে আল্লাহ কে ডাকুন আল্লাহ আমাদের সবাইকে মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা করুন আমিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ