• বিনোদন

    মনের মতো হিরো পেলেন রাজ রীপা

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:০১:১১ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    দীর্ঘদিন এমন মহরত এফডিসিতে হয় না। মঙ্গলবার এফডিসিতে আসতেই কেন জানি মনে হচ্ছিল প্রাণের এফডিসি হয়তো আবার আগের রুপে ফিরেছে৷ বিরাট বড় মঞ্চ ও লাইটিংয়ের এত বড় আয়োজন দেখে প্রথমে তো মনেই করেছিলাম হয়তো শুটিং হবে। কিন্তু অবাক হলাম যখন জানতে পারলাম এটা কোনো সিনেমার মহরত। এটা ছিল মৃত্যু ১৯ মুভির মহরত
    অনুষ্ঠানে নাচ ও গান পরিবেশন করা হয়। নবাগত শিশির সরদার ও রাজ রিপাকে নিয়ে জুটি করে সিনেমাটি নির্মাণ করছেন তানভীর হাসান

    রাজ রিপা বলেন, স্বপ্ন দেখতাম এক দিন বড় করে এফডিসিতে আমার সিনেমার মহরত হবে। অনেক বড় আয়োজনে সেটি হচ্ছে। আজকে আমি নবাগত, এক দিন আমি সুপারস্টার হিসেবে নিজেকে এমন মঞ্চে দেখতে চাই। আমার সিনেমাগুলো মুক্তির অপেক্ষায়। কিন্তু সাংবাদিক ভাইয়েরা সিনেমা মুক্তির আগেই আমাকে নিয়ে সংবাদ প্রচার করে যে সাপোর্ট দিয়েছেন দেশের আনাচে-কানাচে মানুষ আমাকে চেনে।

    শিশির সরদার বলেন, আমি একজন মানুষকে ভালোবাসি, তাকে ফলো করি তার মতো হতে চাই। তিনি হলেন নায়ক শাকিব খান। আমি এক দিন তার মতো হব। কোনো এক দিন সিনেমার মহরতে উনি আমার পাশে থাকবেন আশা করি। এই সিনেমাটি আমার স্বপ্নের একটি কাজ হতে যাচ্ছে। সবাই মিলে চেষ্টা করছি দর্শকের ভালোলাগার মতো কিছু একটা করতে। পরিচালক তানভীর ও নায়িকা রিপাও অনেক হেল্পফুল। আমার চাওয়া দর্শকরা সিনেমা হলে এসে আমাদের সিনেমাটি দেখবেন।

    সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা তানভীর হাসান বলেন, ‘মৃত্যু ১৯’ আমার স্বপ্নের একটি সিনেমা। এই সিনেমার কাহিনি,সংলাপ ও চিত্রনাট্য আমি করেছি। নিজের মত করে নিজের গল্পটা বলতে চাই৷ এই সিনেমায় দেশপ্রেম, মুক্তিযুদ্ধের আবহ, সংঘাত, ভালোবাসা, দ্রোহ, প্রতিশোধ, বীরাঙ্গনার গল্প সবকিছুই থাকবে। আমি মনে করি এই সিনেমাটা এখন দর্শকদের হাতে তুলে দেওয়ার সময়। সেই ইচ্ছা থেকেই সিনেমাটা নির্মাণ করছি
    শিগগিরই ‘মৃত্যু ১৯’ সিনেমাটির শুটিং শুরু হবে। নায়ক শিশির সরদার হাতে আঘাত পেয়েছেন। এখনো হাতে ব্যান্ডেজ। তবে সিনেমাতে তার চরিত্রটি অনেকটা এমন। তাই ভাঙা হাত নিয়েই সিনেমার শুটিং-এ অংশ নেবেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ