• বিনোদন

    গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে গেলেন পরীমণি

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২১ , ১২:২৭:২৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। অনেকদিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন তিনি। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) গাড়িতেই মাথা ঘুরে পড়ে যান এই নায়িকা। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানিতে হাজির হতে মঙ্গলবার আদালতে গিয়েছিলেন পরীমণি। কিন্তু গাড়িতেই মাথা ঘুরে পড়ে যাওয়ায় বাসায় ফিরে যান। এই অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু গণমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পরীমণি কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শও নিয়েছেন। আজ হঠাৎ গাড়িতে মাথা ঘুরে পড়ে যান।

    এদিকে পরীমণির অসুস্থতার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২ জনুয়ারি ধার্য করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম সময় আবেদন মঞ্জুর করে নতুন এ তারিখ ঠিক করেন।

    পরীমণির অসুস্থতা সম্পর্কে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘পরীমণি আদালতের উদ্দেশে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বৃদ্ধি পায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। তাই তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জ শুনানি পেছানোর আবেদন করেছি। শুনানি শেষে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ২ জানুয়ারি চার্জ শুনানির নতুন তারিখ ধার্য করেন।’

    মামলার অপর দুই আসামি-পরীমণির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন। এর আগে পরীমণিসহ ৩ জনের বিরুদ্ধে গত ৪ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। এরপর গত ১৩ অক্টোবর আদালত আসামিদের বিরুদ্ধে চার্জশিট আমলে নেয়।

    চলতি মাসের ১২ তারিখ চট্টগ্রামে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করতে যাওয়ার কথা ছিল পরীমণির। অসুস্থতার কারণে সেটিও পিছিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ