• দুর্ঘটনা

    ভয়াবহ অগ্নিকাণ্ডে সিংড়ায় দুই কৃষকের ৪ টি খরের পালা পুড়ে ছাই

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২১ , ৭:৩৮:৩০ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা পরামানিক-সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

    নাটোরের সিংড়ায় ৩ নং ইটালি ইউনিয়ন ৫ নং ওয়ার্ড শ্রীকোল গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে মোঃ মিজানুর সহ মোঃ জলিল এর ৪ টি খরের পালা পুড়ে ছাই হয়ে যায়, মঙ্গলবার বিকাল ৪.৩০ ঘটিকায় আগুন লাগে মোঃ মিজানুর রহমান এর একটি খরের পালায়, মুহূর্তের মাঝে আগুনের লেলিহান শিখা দ্রুত মোঃ জলিল এর পালায় ছড়িয়ে পড়ে,

    এ দিকে কৃষক মোঃ মিজানুর রহমান কোয়ালিটি টিভির প্রতিনিধিকে জানান আমার তিনটি খরের পালা পুড়ে ছাই হয়ে যাওয়ায় আমার অনেক টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে, তিনি আরও বলেন আমার খরের পালার প্রায় ১ লক্ষ টাকা দাম হইতো, খরের বেপারি আমাকে ৮০ হাজার টাকা দাম বলে যায়, তার কয়েকদিন পরেই আমার খরের পালা পুরে ছাই হয়ে যায়। এবং মোঃ জলিল হোসেন জানান আমার ছোট একটি খরের পালা পুরে যাওয়ায় প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি হয় কিন্তু মোঃ মিজানুর রহমানের ৩টি পালা পুরে ছাই হয়ে গেছে তাহার অনেক টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে।

    মোঃ হামিদুল নামের এক ব্যক্তি খবর পেয়ে খবর পেয়ে নাটোর সিংড়া উপজেলার ফায়ার সার্ভিসে ফোন দিয়ে জানায়,
    ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ রওশন আলীর নেতৃত্বে দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুন নেভানোর পূর্বেই খরের ৩টি পালা পুড়ে ছাই হয়ে যায়।

    আরও জানতে চাইলে সিংড়া উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ রওশন আলী জানান আমরা খবর পেয়ে ৫.১০ মিনিটে শ্রীকোল গ্রামে আমাদের টিম সহ পৌছাই, কিন্তু আমরা আগুন নেভানোর চেষ্টায় ছিলাম শেষ পর্যন্ত যতটুকু পাড়ি আগুন নিভিয়ে ৭.২০ মিনিটে আমরা চলে আসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ