• রাজনীতি

    ভাগ্যকুলে মারপিটের মামলার বিবাদী মেম্বার নুরুল আমিনের জামিন নামঞ্জুর

      প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২২ , ১২:৩২:২১ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম মাইজভান্ডারী শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জের শ্রীনগরে ভাগ্যকুলে মারপিটে ঘটনায় দায়ের হওয়া মামলার বিবাদী নব-নির্বাচিত ইউপি সদস্য নুরুল আমিন মোড়ল ও বিপুল মোড়লদ্বয়কে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন।
    সোমবার(৩১ জানুয়ারী) দুপুরের শ্রীনগর থানার মামলা নং-২৪(১)২২ এর বিবাদী ইউপি সদস্য নুরুল আমিন মোড়ল ও বিপুল মোড়ল জামিন হওয়ার জন্য মুন্সীগঞ্জ বিজ্ঞ আমলী আদালতে হাজির হন। বিজ্ঞ আদালত তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য অপরাধ থাকায় জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন।
    গত ২৩ জানুয়ারী সন্ধার দিকে গেল ২০২১ সালে দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে ভাগ্যকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডে ইউপি সদস্যর প্রচার প্রচারনাকে কেন্দ্র করে শত্রæতার জের ধরে নব-নির্বাচিত ইউপি সদস্য নুরুল আমিন মোড়ল, বিপুল মোড়লসহ মোট ১৪জন বে-আইনী জনতাবদ্ধে হত্যার গতিরোধ করতঃ মারপিট করে সাধারণ ও গুরুত্বর হাড়ভাঙ্গা জখম চুরি, শ্লীলতাহানী, ক্ষতিসাধন ও হুমকি প্রদান করে। পরে আহত আজিবর শেখ বাদী হয়ে বিবাদীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে শ্রীনগর থানার মামলা নং-২৪তাং-২৫/০১/২২ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৫/৩২৬/ ৩০৭/৩৭৯/৩৫৪/৪২৭/৫০৬/১১৪ পিসি রেকর্ড হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ