• ধর্ম

    বোড়কা পড়েও পাপের ভাগীদার

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ৩:৩৬:২৬ প্রিন্ট সংস্করণ

    ইসলাম আকাশ-ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধি:

    লোমহীন ফর্সা ত্বক আপনার। ফর্সা শরীরে কুচকুচে কালো কাপড়ে বেশ লাগবে আপনাকে। তাই বাজারের সবচেয়ে দামি চোখ ধাঁধানো কালো কাপড় দিয়ে বোরকা বানালেন। এই বোরকা গায়ে জড়িয়ে হাতে পায়ে মোজা পড়লেন। চোখ দুটোকে কাজল দিয়ে রাঙালেন। একটু পারফিউমও লাগালেন। বোরকার শেইপের কারণে শরীরের আকার বেশ স্পষ্ট হয়ে ফুটে ওঠেছে। বেরিয়ে পড়লেন শপিং-এ। কোমড় দুলিয়ে হাঁটতে লাগলেন। যেনো কোন এক হুর পৃথিবীতে নেমে এসেছে! (নাউযুবিল্লাহ)

    ছেলে-বুড়ো সবাই আপনাকে আড়চোখে দেখতে গিয়ে শতশত হার্টবিট মিস করছে! আপনার পারফিউমের স্বর্গীয় ঘ্রাণ মাতাল করে দিচ্ছে সবাইকে! যে দোকানের সামনে দিয়ে যাচ্ছেন, সে দোকান থেকেই ম্যাডাম.. ম্যাডাম… ডাক শুনছেন! ঠোঁট বাঁকিয়ে ভাইয়া.. ভাইয়া… বলে জিজ্ঞেস করছেন আপনার কাঙ্ক্ষিত ড্রেস আছে কিনা!

    এদিকে আপনার কাজলকালো চোখের দিকে তাকিয়ে তারা ইতোমধ্যেই অশ্লীল স্বপ্নে ভাসছে! তার ওপর আপনার নেকামো মধুর কন্ঠে ‘ভাইয়া’ শব্দটি তাদের গায়ে যেন আগুন ধরিয়ে দিয়েছে! তারা ইতোমধ্যেই আপনাকে একরাত নিজের করে পাওয়ার স্বপ্ন দেখা শুরু করছে! (নাউযুবিল্লাহ) মুহুর্তের মধ্যেই শত ছেলে-বুড়ো চোখে দিয়ে আপনাকে ধর্ষণ করে নিয়েছে! (নাউযুবিল্লাহ) সবার যিনার গুনাহ আপনার আমলনামায় লেখা হচ্ছে!

    আল্লাহর কসম-
    একজন সম্পূর্ণ বেপর্দা মেয়েও এটা করতে পারেনি। যেটা আপনি করে ফেললেন! অথচ আপনি শরয়ী পর্দা করেন বলে মনে করেন! না বোন শরয়ী পর্দা তো এটা নয়। এটা আল্লাহর হুকুম শরয়ী পর্দাকে অপমানিত করা!আবু উবাইদা বিন আবদুল আউয়াল (রহঃ)

    একই বিষয় যারা অনলাইনে নিজেদের ছবি আপলোড তাদের ক্ষেত্রেও, উম্মাহর নারীরা তাদের ছায়া পরপুরুষ দেখুক সেটাও চাইতেন না। যেমন ফাতেমা রা. তাকে রাতের আধারে দাফনের কথা বলেছেন, তার কবর ও সঠিক জানা যায়নি, কোথায় বলা হয়নি, কেউ যেন তার কবর দেখে আন্দাজ করতে না পারে কতটুক লম্বা চওড়া ছিলেন তিনি। তাদের গাইরত আর আমাদের কত তফাত! আল্লাহ আমাদের সবাইকে সঠিক ভাবে বুঝতে ও মানতে তৌফিক দান করুন ।। আমীন। (সংগৃহীত )।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ